রংপুর জেলা আ.লীগ নেতা সোহেলের ইন্তেকাল

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-08-23 05:30:56

রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান সোহেল ইন্তেকাল করেছেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই রংপুর মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সামসুর রহমান কোয়েল।

তৃণমূলের কর্মী হয়ে রাজনীতিতে আসা শাহিনুর রহমান সোহেল মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রীসহ এক কন্যা ও এক পুত্রসন্তান রেখে গেছেন। তার সহধর্মিণী পারভীন আক্তার রংপুর জেলা পরিষদের সদস্য। তিনিও আওয়ামী রাজনীতির সঙ্গে যুক্ত।

আগামীকাল শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে বেলা ১টা পর্যন্ত সর্বস্তরের শ্রদ্ধাঞ্জলির জন্য সেখানে তার মরদেহ রাখা হবে।

যোহরের নামাজ বাদ নগরীর গুপ্তপাড়া জামে মসজিদে দ্বিতীয় ও শেষ জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শাহিনুর রহমান সোহেল ছাত্রলীগের ক্রান্তিকালে রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক এবং পরবর্তীতে সভাপতির দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে তিনি রংপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ছিলেন।

এদিকে, সর্বজন প্রিয় এই নেতার মৃত্যুতে রংপুর আওয়ামী লীগসহ সর্বস্তরের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খবর শোনার পরপরই রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার বাড়িতে ছুটে যায়। সেখানে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের সদস্যরাও তাকে শেষবারের মতো দেখতে যান।

এ সম্পর্কিত আরও খবর