সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

বিবিধ, জাতীয়

ডিষ্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-12-13 20:11:24

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ। গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া গ্রামে ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান তিনি।

সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে আওয়ামী লীগসহ এর অঙ্গসংগঠনগুলো। নিজ নিজ জেলা কার্যালয়ে কেক কাটার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠান কর্মসূচি পালন করেছে তারা। এছাড়া, নিজ নিজ বিশ্ববিদ্যালয় থেকে বিভিন্ন অনুষ্ঠান পালন করেছে ছাত্রলীগ।

নড়াইল

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন নড়াইলে পালিত হয়েছে। দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আয়োজনে এ উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বিশেষ মোনাজাত, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নড়াইল প্রধানমন্ত্রী জন্মদিন

খাগড়াছড়ি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ ও সরকারি কলেজ শাখা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন

পাবনা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পাবনায় সর্বত্র কেককাটা ও আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

পাবনা-প্রধানমন্ত্রীর-জন্মদিন

গোপালগঞ্জ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করল বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা নামের একটি সাংস্কৃতিক সংগঠন। শনিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের মসজিদ প্লাজায় প্রধান অতিথি হিসেবে জন্মদিনের কেক কাটেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার শেখ ফজলুল করিম সেলিম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন

এ সম্পর্কিত আরও খবর