ক্যাসিনোর টাকার ভাগ তারেক পেতেন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

বিবিধ, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মেহেরপুর | 2023-08-29 00:59:39

তারেক রহমান ক্যাসিনোর টাকার ভাগ পেতেন বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে মেহেরপুরের গাংনী ভাটপাড়া ডিসি পার্ক উন্নয়ন প্রকল্প উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি বঙ্গবন্ধুকে হত্যা করেছে। সেই রাজাকার, আল বদর, আল শামস, স্বাধীনতা বিরোধীদের মন্ত্রী বানিয়েছিলেন জিয়াউর রহমান। আজকে দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা জিরো টলারেন্স অবলম্বন করেছেন। ক্যাসিনো ব্যবসা লোকমান সাহেব করেছেন যার ভাগ পায় তারেক জিয়া। বিএনপির আমলেই এই ক্যাসিনো ব্যবসা শুরু হয়েছিল। আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার অনুযায়ী দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন শেখ হাসিনা।

ঐতিহাসিক ভাটপাড়া নীলকুঠির উন্নয়নের বিষয়ে তিনি বলেন, একটা পরিত্যক্ত ভূতুড়ে জায়গা আর মাদকের আখড়া ছিল। যা এখন উন্নয়নের আলোয় আলোকিত। শেখ হাসিনার আন্তরিক উন্নয়ন চিন্তার কারণেই সারাদেশের এমন জায়গায় আলো ছড়ানোর ব্যবস্থা করা হয়েছে। ভাটপাড়া ডিসি ইকোপার্ক অচিরেই হবে আধুনিক মানের একটি পর্যটন কেন্দ্র।

তিনি আরো বলেন, বাংলাদেশের একটি এলাকার নামই আছে বঙ্গবন্ধুর নামে সেটি আমাদের মুজিবনগর। ফলে এর গুরুত্ব সরকারের কাছে অনেক বেশি। ভাটপাড়ার উন্নয়ন হবে, উন্নয়ন হবে মুজিবনগরের, উন্নয়ন হবে মেহেরপুর জেলার সব এলাকায়।

প্রতিমন্ত্রীর গাংনী উপজেলায় আগমন উপলক্ষে বিভিন্ন এলাকায় ছিল সাজ সাজ রব। বেলা গড়ানোর সাথে সাথে ইকোপার্ক এলাকায় জনসমুদ্রে পরিণত হয়। বিকেল চারটার দিকে তিনি পার্কে পৌঁছে উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

পরে তিনি পার্কে জেলা প্রশাসন আয়োজিত আলোচনা পর্বে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে জেলা প্রশাসক আতাউল গনির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, পুলিশ সুপার এসএম মোরাদ আলী, গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন ও সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক। স্বাগত বক্তব্যে ভাটপাড়া ডিসি ইকোপার্কের উন্নয়ন চিত্র তুলে ধরেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।

এ সম্পর্কিত আরও খবর