হিন্দু সম্প্রদায় মাথা উঁচু করে থাকবেন: কাদের

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-30 23:03:42

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন ততদিন আপনারা (হিন্দু সম্প্রদায়) মাথা উঁচু করে থাকবেন। একজন হিন্দুর ভোট আর মুসলমানের ভোটের মধ্যে কোন গুন বা মানের পার্থক্য নেই।

মহাসপ্তমীর দিন শনিবার (৫ অক্টোবর) সকাল ১১ টা ২০ মিনিটে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

বক্তব্যের শুরুতেই নয়া দিল্লিতে সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকলকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মাইনোরিটি সম্প্রদায়ের নেতা শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন ততদিন আপনাদের কোন ভয় নেই। বছর বছর পূজারী বাড়ছে সেই সাথে বাড়ছে মণ্ডপের সংখ্যা। আমরা নিরাপত্তা ও নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে পেরেছি বলেই এই অবস্থার সৃষ্টি হয়েছে। এবার সারাদেশে ৩১ হাজার ৪৯৩টি মণ্ডপে এক সাথে দুর্গাপূজা উদযাপন করা হচ্ছে। যা গত বছরের তুলনায় দ্বিগুণ।

আওয়ামী লীগের এই নেতা চলমান দুর্নীতি বিরোধী ও শুদ্ধি অভিযানের কথা উল্লেখ করে বলেন, দুর্নীতিগ্রস্ত যারা সংখ্যালঘুদের সম্পদ দখল করে রেখেছেন তারা সাবধান হয়ে যান। বিন্দু পরিমাণ ছাড় পাবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল অর্জনকে যারা দুর্নীতি করে ভূলুণ্ঠিত করতে চায় তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি ও কৃষিবিদ আ ফ ম বাহা উদ্দিন নাছিম, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ স্থানীয় সাংসদ হাজী মো. সেলিম।

মন্দিরে পূজা পরিদর্শন ও আলোচনা সভা শেষে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বস্ত্র বিতরণ শেষে দুপুর ১২ টা ১০ মিনিটে মন্দির ত্যাগ করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর