চট্টগ্রামে অস্ত্রসহ পাঁচ ছিনতাইকারী আটক

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চট্টগ্রাম | 2023-09-01 01:01:43

চট্টগ্রামে গোয়েন্দা পুলিশের সঙ্গে গোলাগুলিতে মোঃ সোহেল (২৮) নামে এক যুবক গুলিবিদ্ধ অবস্থায় আটক হয়েছেন। পুলিশের দাবি ওই যুবক পেশাদার ছিনতাইকারী। এ সময় অভিযান চালিয়ে আরো চার ছিনতাইকারীকে আটক করা হয়।

বর্তমানে সোহেল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মির্জা সায়েম মাহমুদ।

শনিবার (৫ অক্টোবর) নগরীর খুলশী থানাধীন সেগুনবাগান এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় আটককৃতদের কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, এক রাউন্ড কার্তুজের খোসা, তিনটি ছোরা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মোঃ সোহেল (২৮), ইয়াসিন ফারুক প্রকাশ ইয়াছিন ফারুকী (৪৯), মোহাম্মদ আরিফ (২১), মোঃ নুর নবী প্রকাশ নইব্যা (২৪) এবং মোঃ জাহেদ (২৫)।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মির্জা সায়েম মাহমুদ জানান, আটককৃত পাঁচ আসামির মধ্যে মো.জাহেদ ছাড়া অন্যদের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, ডাকাতির প্রস্তুতি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের মামলা রয়েছে। তার মধ্যে মো. সোহেলের নামে ৭টি, ইয়াসিন ফারুকের নামে ৬টি, মো. নুর নবীর নামে ৩টি, মোহাম্মদ আরিফের নামে ২টি মামলা রয়েছে।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ সোহেল গত মার্চ মাসে কারাগার থেকে জামিনে বের হয়েছিল। বের হওয়ার পরেও আরও কয়েকটি ছিনতাই করেছে বলে জানিয়েছে জিজ্ঞাসাবাদে। তাদের মধ্যে মো.জাহেদ এই ছিনতাইকারী চক্রের নতুন সদস্য। তার বিরুদ্ধে আজকে করা মামলাটিই প্রথম মামলা।

তিনি আরো বলেন, আটককৃতদের নামে খুলশী থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর