বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট থাকবে

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-27 13:42:55

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট থাকবে। কেউ তা বিনষ্ট করতে চাইলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেছেন ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

সোমবার (৭ অক্টোবর) রাতে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে ধর্ম প্রতিমন্ত্রী এ কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়ে গভীর রাত পর্যন্ত টুঙ্গীপাড়ার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন এবং প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দুর্গাপূজা উপলক্ষে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন। বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে টুঙ্গীপাড়া উপজেলার ৯১টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

এর আগে ধর্ম প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা টুঙ্গীপাড়ার আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর নির্দেশে তার নির্বাচনী এলাকায় (কোটালীপাড়া-টুঙ্গীপাড়া) দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করছেন।

মতবিনিময় সভায় দুর্নীতি, জুয়া, মাদক ও সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে শেখ হাসিনার হাত শক্তিশালী করতে দেশবাসীর প্রতি আহবান জানান ধর্ম প্রতিমন্ত্রী। তিনি বলেন, প্রধানমন্ত্রীর জীবননাশের ষড়যন্ত্র চলছে, তা মোকাবেলায় সবাইকে সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে। দলে গ্রুপিং বন্ধ করারও আহবান জানান তিনি। এ সময় তাঁকে ফুলের শুভেচ্ছা জানান টুঙ্গীপাড়া আওয়ামী লীগ নেতাকর্মীরা।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সহ-সভাপতি রুহুল আমিন শেখ, টুঙ্গীপাড়া আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মোহাম্মদ ইলিয়াস হোসেন, বর্তমান মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, টুঙ্গীপাড়া আওয়ামী লীগ নেতা শেখ মোহাম্মদ বাবুল হোসেন ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বদরুল আলম বদর মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর