রংপুরে শয়নকক্ষ থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-08-30 00:59:49

রংপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা এক দম্পতির মরদেহে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) বেলা একটার দিকে নিজেদের শয়নকক্ষ থেকে সাবের আলী (৪৮) ও তার স্ত্রী মুক্তারা বেগমের (৩৭) মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনাটি ঘটেছে রংপুরের গঙ্গাচড়া উপজলোর বালাটারী গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। তবে পুলিশের ধারণা, স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন।

নিহত সাবের-মুক্তারা দম্পতির দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। ঘটনার দিন সকালে বড় মেয়ে প্রাইভেট পড়তে যায়। আর ছোট দুই ছেলে-মেয়ে ওই সময় বাড়িতে ছিল না।

এদিকে, দুপুরে প্রাইভেট পড়া শেষে বড় মেয়ে বাড়িতে ফিরে এসে বাবা-মায়ের শয়নকক্ষের দরজা বন্ধ দেখতে পায়। অনেকক্ষণ ধাক্কাধাক্কির পর দরজা না খুললে তার চিৎকারে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ভেতরে গলায় ফাঁস লাগানো অবস্থায় সাবের আলী ও মুক্তারার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ বেলা ১টার দিকে এসে ঘটনাস্থল থেকে মরদেহ দুইটি উদ্ধার করে।

এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রহস্য উদঘাটনে তদন্ত চলছে।'

এ সম্পর্কিত আরও খবর