বরিশালে অতিরিক্ত মদ পানে তিনজনের মৃত্যু

বরিশাল, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল | 2023-08-26 05:18:49

বরিশালে দুর্গোৎসব উপলক্ষে মাত্রাতিরিক্ত মদ পানে তিন যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- নগরীর সিদ্ধার্থ রায় মিথুন (৩২), বিকাশ কর্মকার (৩১) ও রতন চন্দ্র দাস (২৬)।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকালে বার্তাটোয়েন্টিফোর.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলম।

তিনি জানান, শারদীয় দুর্গা পূজার বিজয়া দশমীতে মাত্রাতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, নিহতদের বিষয় খোঁজ নিয়ে জানা গেছে, তিনজনই অ্যালকোহল জাতীয় দ্রব্য সেবন করে অসুস্থ হয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

তবে এদের মধ্যে সিদ্বার্থ রায়ের মৃত্যুর সনদে সরাসরি অ্যালকোহল সেবনের বিষয়টি উল্লেখ করা হয়েছে আর বাকি দুইজনের মৃত্যু সনদে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কথা উল্লেখ করা হয়েছে।

হাসপাতালে ভর্তির সময় স্বজনরা তথ্য গোপন করার কারণে এমনটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি ধোঁয়াশা থাকায় তাদেরকে ময়নাতদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

শেবাচিম হাসপাতাল সূত্র জানায়, বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোর ৫টা ৫০ মিনিটে সিদ্ধার্থকে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর ১টা ৫ মিনিটে তার মৃত্যু হয়। বিকাশকে বুধবার (৯ অক্টোবর) রাত ১১টায় হাসপাতালে ভর্তি করা হয় এবং বৃহস্পতিবার দুপুর ১২টায় তার মৃত্যু হয়।

এর আগে অসুস্থাবস্থায় রতন চন্দ্র দাসকে বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে শেবাচিম হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

এ সম্পর্কিত আরও খবর