বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপে রাজশাহী বিভাগে চ্যাম্পিয়ন রাসিক

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী | 2023-08-23 20:39:54

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালক ও বালিকা উভয় গ্রুপে রাজশাহী বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) দল।

শনিবার (১৯ অক্টোবর) নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল ম্যাচে সিরাজগঞ্জ জেলা দলকে ২-০ গোলে পরাজিত করে রাসিকের বালক দল। অপরদিকে বঙ্গমাতা গোল্ডকাপে রাজশাহী জেলা দলকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাসিকের বালিকা দল।

খেলা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সমাপনী পর্বে চ্যাম্পিয়ন ও রানার আপ দলগুলোর মাঝে ট্রফি বিতরণ করেন অতিথিরা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রাজশাহী বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) জাকীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক ও জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের ব্যবস্থাপনায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্টে রাজশাহী বিভাগের ৮টি জেলার বালক ও বালিকা মিলে ১৮টি দল অংশ নেয়।

এ সম্পর্কিত আরও খবর