বিয়ের প্রলোভনে ৯ দিন আটকে রেখে কিশোরীকে গণধর্ষণ

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খুলনা | 2023-09-01 02:07:23

খুলনায় বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণি পড়ুয়া (১৪) এক কিশোরীকে টানা ৯ দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

অসুস্থ ওই কিশোরীকে শনিবার (১৯ অক্টোবর) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে যৌন নির্যাতনের শিকার ওই কিশোরীর পরিবার থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

কিশোরীর পারিবারিক সূত্রে জানা গেছে, খুলনার শিরোমনিতে একটি মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ওই কিশোরী। প্রায় ৬ মাস ধরে স্থানীয় জাকির নামে এক যুবকের সাথে মেয়েটির সম্পর্ক ছিলো। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জাকির গত ৮ অক্টোবর কিশোরীকে নিয়ে যায়। মেয়েটির পরিবার ৯ অক্টোবর থানায় নিখোঁজ ডায়েরি করে। পরে ১৭ অক্টোবর মেয়েটি পুনরায় ফিরে আসে। ফিরে এসে মেয়েটি পরিবারের কাছে জানায়, তাকে আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে।

কিশোরীর বাড়ির মালিক মঈনুল খান জানান, ৮ অক্টোবর খুলনার শিরোমণি থেকে মেয়েটিকে ফরিদপুর নিয়ে যাওয়া হয়েছিলো। এরপর জাকির ও তার ৭/৮ জন বন্ধু মিলে কিশোরীকে টানা ৯দিন আটকে রেখে গণধর্ষণ করে। এরপর ১৭ অক্টোবর মেয়েটিকে ছেড়ে দিলে সে খুলনা ফিরে আসে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, ‘কিশোরী মেয়েটি শিরোমণি এলাকার। তবে তাকে ফরিদপুর নিয়ে গিয়ে এ ঘটনা ঘটানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। দ্রুতই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর