আরিফকে বাঁচাতে এগিয়ে আসুন

ঢাকা, জাতীয়

বার্তাডেস্ক | 2023-08-30 10:08:24

দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে বেশ ভালই চলছিল ইলেকট্রেশিয়ান আয়নাল সরদারের (আরিফ) সংসার। চাকরি করতেন জেড এইচ শিকদার মেডিকেল কলেজ হাসপাতালের ইলেকট্রিক বিভাগে। মজুরিভিত্তিক কাজে যে বেতন পেতেন তা দিয়ে স্ত্রী সন্তানদের নিয়ে ভালই কেটে যাচ্ছিল তাদের সংসার। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস, দরিদ্র আরিফের শরীরে বাসা বেঁধেছে দুরারোগ্য ক্লোসিক্যাল মিক্স নিলফোমা ক্যান্সার।

দেশে ও ভারতে কয়েক দফা চিকিৎসা করিয়ে নিজের উপার্জিত অর্থ ও বাবার সংসারের সবই প্রায় শেষ। এখনো চিকিৎসার জন্য তার অনেক টাকার প্রয়োজন। বর্তমানে চেন্নাইয়ের অ্যাপলো হাসপাতালে ডা. এম এর রেজার অধীনে চিকিৎসা নিচ্ছেন আরিফ।

ডাক্তারদের পরামর্শ অনুযায়ী তার ব্রোন ম্যারো ট্রান্স করতে হবে। তাতে খরচ হবে ১৫-২০ লাখ টাকা। যা দরিদ্র আরিফের পরিবারের পক্ষে অসম্ভব। তাই তিনি সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন।

সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন আরিফ। অসুস্থতার কারেণ তার ৮ বছরের মেয়ে ও ৬ বছরের ছেলের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়েছে। তাই তিনি সবার কাছে সহযোগিতা প্রার্থনা করেছেন।

সাহায্য পাঠাবার ঠিকানা আরিফের নিজের বিকাশ নম্বর-০১৭১৭-৪৩৫৩৪৫। এছাড়া সঞ্চয়ী হিসাব নম্বর- মো. আরিফউদ্দিন, ১০৭৩০০১৬০৯৪৭৩, ন্যাশনাল ব্যাংক, জেড এইচ শিকদার উইমেন্স মেডিকেল কলেজ শাখা ও মো. আয়নাল সরদার (আরিফ) সঞ্চয়ী হিসাব নম্বর-১০২১২১০০০৩০৭৫৭, এক্সিম ব্যাংক, রায়ের বাজার শাখা।

এ সম্পর্কিত আরও খবর