টাকার জন্য রাজনীতি মানেই দুর্নীতি- জিএম কাদের

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-19 05:18:59

দেশের রাজনীতিতে শুন্যতা ও অস্থিরতা বিরাজ করছে। জাতীয় পার্টি মানুষের আস্থা অর্জন করে রাজনৈতিক শুন্যতা পূরণ করবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (এমপি)।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে জাতীয় মহিলা পার্টি ও জাতীয় ওলামা পার্টির সাথে পৃথক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, রাজনীতির জন্য টাকা প্রয়োজন আছে কিন্তু টাকার জন্য রাজনীতি মানেই দুর্নীতি। রাজনীতিতে গুনগত পরিবর্তন আনবে জাতীয় পার্টি। দেশের সাধারণ মানুষের আস্থা অর্জন করতেই আমরা রাজনীতি করছি। দেশের মানুষের আস্থা অর্জন করেই হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ আমরা গড়ে তুলবো।

তিনি বলেন, ভাড়া করা মানুষ দিয়ে আমরা রাজনীতি করবো না। যারা রাজনীতি করবেন তাদের ত্যাগ স্বীকারের মানসিকতা থাকতে হবে। তৃণমূলে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হবে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা (এমপি) বলেন, জাতীয় পার্টি দেশের মানুষের স্বপ্ন পূরণের রাজনীতি করে। জাতীয় পার্টি এরশাদের আদর্শের অনুপ্রাণিত হয়ে আজীবন সাধারণ মানুষের স্বার্থ রক্ষার রাজনীতি করবে।

জাতীয় ওলামা পার্টি ও জাতীয় মহিলা পার্টির পৃথক পৃথক মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভরায়, এসএম. ফয়সল চিশতী, জাতীয় ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিব উল্লাহ বেলালী, সাধারণ সম্পাদক এসএম. আল জুবায়ের।

জাতীয় মহিলার সভায় বক্তব্য রাখেন সভানেত্রী এ্যাড. সালমা ইসলাম এমপি ও সাধারণ সম্পাদক নাজমা আক্তার এমপি, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী এমপি, নূর-ই-হাসনা লিলি চৌধুরী, রওশন আরা মান্নান এমপি, ডা. সেলিমা খান, মনোয়ারা তাহের মানু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর