এবার আজিজ মোহাম্মদের ছোট ভাইয়ের বাসায় অভিযান

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-28 01:42:32

চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসার পর এবার তার ছোট ভাই রাজা মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালাচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

রোববার (২৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গুলশান-২-এ আজিজ মোহাম্মদ ভাইয়ের মালিকানাধীন ৫৭ নম্বর রোডের ১১/এ বাড়ির দুই তলায় তার ছোট ভাই রাজা মোহাম্মদ ভাইয়ের ফ্ল্যাটে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান।

তিনি বলেন, আমরা আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান শেষে তার ছোট ভাই রাজা মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালাচ্ছি। অভিযানের প্রাথমিক পর্যায়ে বেশ কিছু বিদেশি মদের বোতল পেয়েছি। এখন ফ্ল্যাটটির প্রতিটি রুমে তল্লাশি করে দেখছি।


ফজলুর রহমান আরও বলেন, তথ্য মতে রাজা মোহাম্মদ ভাই মারা গেছেন। তার স্ত্রী এ বাসায় থাকেন। তবে অভিযান শুরু করার সময় বাসাটিতে কেউ ছিলেন না। ধারণা করা হচ্ছে ভবনের ছাদে যে ক্যাসিনো ও বার পাওয়া গেছে তার সঙ্গে এ বাসার সংশ্লিষ্টতা রয়েছে।

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে ভবনটির চতুর্থ তলায় ও ছাদে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজিজ মোহাম্মদ ভাইয়ের মালিকানাধীন এ ভবনের চতুর্থ তলায় ও ছাদে মিনি বার ও ক্যাসিনোর সন্ধান পেয়েছেন অধিদপ্তরের কর্মকর্তারা। ক্যাসিনোটিতে হাই-প্রোফাইল লোকজন আসতেন বলে জানিয়েছেন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশারফ হোসেন।

বার্তাটোয়েন্টিফোর.কমকে তিনি বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাসাটির ছাদে যে ক্যাসিনো পাওয়া গেছে তাতে ডলারের মাধ্যমে খেলা হতো। সম্প্রতি রাজধানীতে যেসব ক্যাসিনোতে অভিযান চালানো হয়েছে সেগুলিতে খেলা হতো টাকা দিয়ে।


তিনি বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের ক্যাসিনোতে ১ সেন্ট থেকে শুরু করে ১০০ ডলারের কয়েন পাওয়া গেছে। এতেই বোঝা যায় এখানে খুব হাই-প্রোফাইল মানুষজন খেলতে আসতেন।

এছাড়া ক্যাসিনোটি সব ধরনের আধুনিক সুবিধা রয়েছে, ক্যাসিনোটি খুবই সুসজ্জিত। এখানে মদ থেকে শুরু করে সীসা, গাঁজাসহ সব ধরনের মাদক সরবরাহ করা হতো বলে জানান মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশারফ হোসেন।

এ সম্পর্কিত আরও খবর