খালেদা জিয়া গুরুতর অসুস্থ: জাহিদ হোসেন

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিলেট | 2023-08-27 06:01:01

বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে সুগভীর ষড়যন্ত্র চলছে। খালেদা জিয়া গুরুতর অসুস্থ। কিন্তু সরকার ও হাসপাতাল কর্তৃপক্ষ তাকে নিয়ে মিথ্যাচার করছে। সরকারের প্রতিহিংসামূলক মনোভাবের কারণে আদালতের মাধ্যমে বেগম খালেদা জিয়ার মুক্তি সম্ভব নয়।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকেলে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীমের পরিচালনায় নগরের মেন্দিবাগ সংলগ্ন একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় আহ্বায়ক কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

সভায় এ জেড এম জাহিদ হোসেন আরও বলেন, আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় বিএনপির পক্ষ থেকে দলের সকল পর্যায়ে দল পুনর্গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। বিএনপির পাশাপাশি অঙ্গ ও সহযোগি সংগঠন গুলোকে সক্রিয় করার কাজ চলছে। সিলেট জেলা বিএনপির আসন্ন কাউন্সিলকে সফল ও সার্থক করে তোলার জন্য কেন্দ্রীয় নির্দেশনার আলোকে প্রস্তুতি গ্রহণ করতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তাহসীনা রুশদীর লুনা, আলহাজ এম. এ হক ও খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হাসান জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম ও কলিম উদ্দিন আহমদ মিলন, বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

এ সম্পর্কিত আরও খবর