‘খালেদার অসুস্থতার কথা বলে সহানুভূতি আদায়ের চেষ্টায় বিএনপি’

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-31 02:54:57

খালেদা জিয়ার দুর্নীতির কথা গোপন করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করে বিএনপি জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (৩০ অক্টোবর) সন্ধ‌্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপ-কমিটির বৈঠকের শুরুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ মন্তব্য করেন।

প্রচার উপ-কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ কমিটির সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

বিএনপির রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়েই আবর্তিত এবং বরাবরই তারা খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে অপরাজনীতি করে আসছে উল্লেখ করে ড. হাছান মাহমুদ প্রশ্ন রাখেন, তাদের (বিএনপির) কি খালেদা জিয়ার আর্থ্রাইটিসের ব‌্যথা অর্থাৎ পুরনো স্বাস্থ‌্য সমস‌্যা ছাড়া আর কোনো ইস‌্যু নেই?

তথ‌্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া যে দুর্নীতির দায়ে ১০ বছরের দণ্ডপ্রাপ্ত আসামি, সেটি গোপন করার চেষ্টা করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করে বিএনপি জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টায় লিপ্ত। এটি তাদের রাজনৈতিক দৈন‌্যেরই পরিচয়।

দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব‌্যাহত থাকবে কি না জানতে চাইলে আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, এ অভিযান যে অব‌্যাহত থাকবে তা প্রধানমন্ত্রী গতকালও বলেছেন। আমার মনে হয় না এ ব‌্যাপারে আমার বাড়তি কিছু বলার প্রয়োজন আছে।

এ সম্পর্কিত আরও খবর