নরসিংদীর রায়পুরায় দুই সন্তানকে হত্যা করে পিতার আত্মহত্যা

, জাতীয়

  কান্ট্রি ডেস্ক,বার্তা২৪.কম | 2023-08-30 06:51:53

নরসিংদীর রায়পুরায় বিদেশের জন্য জমা দেয়া টাকা উদ্ধারে মামলা দায়ের করে হেরে গিয়ে দুই সন্তানকে পানিতে চুবিয়ে হত্যার পর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন কাজল মোল্লা (৩২) নামে এক অটোরিকশা চালক। 

নিহত কাজল মোল্লা রায়পুরা পৌর এলাকার তুলাতুলী মহল্লার মৃত আজিজ মোল্লার ছেলে ও তার দুই সন্তান হলেন ৮ বছর বয়সী মেয়ে কাকলী আক্তার ও ৫ বছর বয়সী সোয়ান মোল্লা।

বৃহস্পতিবার দিবাগত রাতে রায়পুরা পৌর এলাকার তুলাতুলী মহল্লায় বাড়ির পাশে এ ঘটনাটি ঘটেছে।

শনিবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার ও রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: দেলোয়ার হোসেন জানান, কাজল মোল্লা গত ৩ বছর ধরে নিজ বাড়িতে না থেকে পার্শ্ববর্তী নয়াচর গ্রামের শ্বশুর বাড়িতে থেকে নরসিংদী শহরে অটো রিকসা চালাতেন। এরই মধ্যে তিনি তাঁর পাশের বাড়ির দুসর্ম্পকের চাচা সিরাজ মিয়ার মেয়ের জামাই কিশোরগঞ্জের রুহুল আমিনকে বিদেশে যাওয়ার জন্য ঋণ করে কয়েক লক্ষ টাকা জমা দেন। কিন্তু দীর্ঘদিনেও রুহুল আমিন বিদেশ নিতে না পারায় কাজল মোল্লা নরসিংদীর আদালতে একটি মামলা দায়ের করেন।

গত বৃহস্পতিবার ওই মামলায় রায়ে কাজল মোল্লা পরাজিত হন। এদিকে ঋণের টাকার জন্যও পাওনাদাররা চাপ প্রয়োগ করেন।

রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে শ্বশুরবাড়িতে যাওয়ার জন্য বের হন কাজল। পরে শুক্রবার সকালে স্থানীয়রা বাড়ির কাছেই একটি ডোবার পাশে কাকলী আক্তার ও সোহানের লাশ পাশাপাশি দেখতে পায়। আর কাজল মোল্লাকে পাশেই একটি গাছে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

এ সম্পর্কিত আরও খবর