কাউন্সিলর মঞ্জুর কার্যালয় থেকে মাদক ও অস্ত্র জব্দ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-23 03:12:07

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর রাজধানীর টিকাটুলির কার্যালয় থেকে মাদক ও অস্ত্র জব্দ করেছে র‍্যাব-৩।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) র‍্যাব-৩ এর সিও লে.কর্নেল শফিউল্লাহ বুলবুল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ময়নুল হক মঞ্জুর কার্যালয়ে আমাদের অভিযান এখনও চলমান। এখনও পর্যন্ত আমরা তার কার্যালয় থেকে বিদেশি মদ ও অস্ত্র জব্দ করেছি। আমরা এখন খতিয়ে দেখছি এগুলো বৈধ না অবৈধ। তবে কি পরিমাণ জব্দ করা হয়েছে তার সংখ্যা এখনই বলা যাচ্ছে না। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

এর আগে বৃহস্পতিবার নিজ কার্যালয়ে আত্মগোপন থাকা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে নিয়েই তার কার্যালয়ে অভিযান চালানো হচ্ছে বলে জানায় র‍্যাব। 

গতকাল বিকেলে ওয়ারী থানায় এই কাউন্সিলরের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা হয়। সেই মামলা পরিপ্রেক্ষিতেই গতকাল থেকে তাকে খোঁজা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, তিনি  তার কার্যালয়ে আত্মগোপন করে আছেন।

র‍্যাব চলমান শুদ্ধি অভিযানের অংশ হিসেবে তার কার্যালয়ে অভিযান চালায়। র‍্যাব সূত্র জানায়, ক্যাসিনো ও জুয়ার আসর পরিচালনা, মাদক ব্যবসা, ফুটপাত নিয়ন্ত্রণ ও পরিবহন চাঁদাবাজিসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ আছে তার বিরুদ্ধে।

আরও পড়ুন: ডিএসসিসি’র কাউন্সিলর মঞ্জু গ্রেফতার  

কাউন্সিলর মঞ্জুর কার্যালয়ে র‍্যাবের অভিযান

এ সম্পর্কিত আরও খবর