কাউন্সিলর মঞ্জু গ্রেফতারে মিষ্টি বিতরণ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-28 00:18:47

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে গ্রেফতার করেছে র‍্যাব। তার গ্রেফতারে খুশিতে মহল্লায় মিষ্টি বিতরণ করেছেন সংশ্লিষ্ট ওয়ার্ডের বাসিন্দারা।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে রাজধানীর টিকাটুলি এলাকায় তার কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৩ এর একটি দল। এ সময় তার কার্যালয়ে থেকে অবৈধ অস্ত্র ও মাদক জব্দ করে র‍্যাব।

কার্যালয়ের সামনে ভিড় জমেছে শত শত মানুষের

এদিকে কাউন্সিলর মইনুল হক মঞ্জু গ্রেফতারের সংবাদে তার কার্যালয়ের সামনে ভিড় জমেছে শত শত মানুষের। যারা সংশ্লিষ্ট ওয়ার্ডের বাসিন্দা। র‍্যাব গণমাধ্যমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করার পর, তারা নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করেন

এ সময় এলাকাবাসীরা স্লোগান দেন এবং একে অপরের মুখে মিষ্টি তুলে দেন। এক পর্যায়ে তাদের বাঁধ ভাঙা উল্লাস নিয়ন্ত্রণ করতে র‍্যাব সদস্যদের হস্তক্ষেপের প্রয়োজন হয়।

এলাকাবাসীর উল্লাস নিয়ন্ত্রণ করতে র‍্যাবের হস্তক্ষেপ

স্থানীয় বাসিন্দা ও মার্কেটের ব্যবসায়ীদের তথ্যমতে, রাজধানী সুপারমার্কেটে প্রায় দুই হাজার দোকান রয়েছে। ময়নুল হক মঞ্জু অবৈধভাবে গত ৯ বছর ধরে মার্কেটের সভাপতির পদ দখল করে আছেন।  ব্যবসায়ীদের কাছ থেকে অনৈতিকভাবে চাঁদা আদায় করেন তিনি। আর এভাবেই তিনি কোটিপতি বনে গেছেন।

আরও পড়ুন: ডিএসসিসি’র কাউন্সিলর মঞ্জু গ্রেফতার  

কাউন্সিলর মঞ্জুর কার্যালয় থেকে মাদক ও অস্ত্র জব্দ

কাউন্সিলর মঞ্জুর কার্যালয়ে র‍্যাবের অভিযান

এ সম্পর্কিত আরও খবর