বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল | 2023-08-25 22:46:44

বরিশালে বালুভর্তি ট্রাকের চাপায় নুরজাহান (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (২ নভেম্বর) রাত ৯ টায় নগরীর ১নং সিএন্ডবি পোল এলাকার ইসলাম পাড়ার মোড়ে বালু ভর্তি ট্রাকটি অটোরিকশা কে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নুরজাহান বরিশালের উজিরপুর উপজেলার বজলুর রহমান খানের স্ত্রী।

বরিশাল কোতোয়ালী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) তানজিল বিষয়টি শনিবার রাতে বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় বালু ভর্তি ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ। এবং মৃত নুরজাহানের মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে বরিশালের গৌরনদীতে মোটরসাইকেলের ধাক্কায় সুমিতা বেগম (৬৫) নামে আরেক নারীর মৃত্যু হয়েছে। মৃত সুমিতা বেগম গৌরনদী পিঙ্গলাকাঠী এলাকার মৃত আ: মজিদ গাজীর স্ত্রী। শনিবার (০২ নভেম্বর) দুপুরে বাড়ির সামনের রাস্তা পাড় হতে গিয়ে তাকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে সুমিতা গুরুতর আহত হলে প্রথমে স্থানীয় ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সুমিতার মৃত্যু হয়।

এ সম্পর্কিত আরও খবর