মোবাইল বিক্রির টাকা না পেয়ে বন্ধুকে খুন

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-09-01 07:23:49

রাজধানীর হাজারীবাগে ছুরিকাঘাতে আবিদ হোসেন রূপক নামে এক যুবকের খুনের ঘটনায় তার বন্ধু জাহিদুল ইসলামকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গজমহল এলাকায় পৌঁছায় হাজারীবাগ থানা পুলিশ। পরে রাতভর অভিযান চালিয়ে বৃহস্পতিবার (০৭ নভেম্বর) ভোরে জাহিদুলকে গ্রেফতার করা হয়।

মোবাইল ফোন বিক্রির টাকা না দেওয়ায় জাহিদুল তার বন্ধুকে খুন করেছেন বলে জানান হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া।

ওসি বলেন, আবিদ হোসেন রূপক হত্যায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার ভোরে আমরা জাহিদুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছি। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, নিহত রূপক ও গ্রেফতার জাহিদুল দুই বছর ধরে পরস্পর বন্ধু।

রূপক খুন হওয়ার ৬-৭ দিন আগে তাকে একটি মোবাইল ফোন বিক্রি করতে দেন জাহিদুল। মোবাইল ফোনটি বিক্রির টাকা না পাওয়ায় রূপককে বার বার তাগাদা দিতে থাকেন তিনি। ঘটনার ২-৩ দিন আগে জাহিদুলের সঙ্গে দেখা করা এমনকি মুঠোফোনে কথা বলাও বন্ধ করে দেন রূপক।

ওসি আরও জানান, বুধবার রাতে হাজারীবাগের গজমহল এলাকায় রূপকের বাসার সামনের গলিতে অবস্থান নেন জাহিদুল। পরে রাত সাড়ে ১১টার দিকে রূপকের দেখা পান তিনি। কিছু বুঝে ওঠার আগেই রূপককে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান জাহিদুল। পরে রূপককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরও খবর