আমরা চাই বিএনপি শক্তিশালী হোক: তথ্যমন্ত্রী

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-09-01 07:41:57

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, অনেক বিএনপি নেতা আওয়ামী লীগে যোগ দিচ্ছে। তাদের অস্তিত্ব সংকটের কারণে। আমরা চাই বিএনপি শক্তিশালী হোক।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে 'সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ' স্মরণে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটা দেশে রাজনৈতিক বিরোধী দল থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু একটা শক্তিশালী দলের সাথে লড়তে গেলে আর একটি শক্তিশালী দল প্রয়োজন। বর্তমানে বিএনপি নেতাদের যে অবস্থা, তাতে এক সময় বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে। এজন্য আমরা চাই বিএনপি শক্তিশালী হোক।

মন্ত্রী আরো বলেন, বিএনপি জনগণের ওপর হামলা করা, জিম্মি করা, দুর্নীতি করার যে রাজনীতি প্রতিষ্ঠা করতে চেয়েছিল এর জন্যই তাদের এই অবস্থা। বিএনপি'র কোনো নেতা তাদের নিজের মতামত প্রকাশ করতে পারে না। নিজের কোনো সিদ্ধান্ত দিতে পারেনা। তাদের সব সিদ্ধান্ত আসে সমুদ্রের ওপার থেকে এজন্যই বিএনপি আজকে হতাশ।

সুর সম্রাট আলাউদ্দিন খাঁ স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত "সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ স্মরণ" আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, এবাদুল করিম বুলবুল (এমপি), সভাপতি, কামাল মাহমুদ, শাহে আলম মুরাদ, সাবেক অতিরিক্ত সচিব মনিরুজ্জামান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর