রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-09-01 16:20:33

রংপুর পুলিশ লাইন্স মাঠে শুরু হয়েছে মাসব্যাপী পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) আয়োজিত শিল্প ও বাণিজ্য মেলা। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য। আগামী ১৪ ডিসেম্বর এ মেলা শেষ হবে।

রংপুর রেঞ্জ ডিআইজি বলেন, ‘মেলার মাধ্যমে আমাদের ব্যবসা, বাণিজ্য ও শিল্পের প্রসার ঘটাতে হবে। বিশেষ করে স্থানীয়ভাবে তৈরি হওয়া ঐতিহ্যবাহী পণ্য ও শিল্পকে তুলে ধরতে হবে। এই মেলায় পুলিশের নারী কল্যাণ সমিতির অংশগ্রহণ ও তাদের আয়োজন প্রশংসাযোগ্য। রংপুরের মানুষকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে মেলা উপহার দিতে পুলিশের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা থাকবে।’

বিশেষ অতিথি হিসেবে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। এ সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফজলে ইলাহী, সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আরমান হোসেন প্রমুখ।

উদ্বোধন শেষে অতিথিরা মেলা স্টল পরিদর্শন করেন। এ সময় স্টল মালিকদের পাশাপাশি মেলায় আগতদের সঙ্গে কথা বলেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর