বরিশালে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল | 2023-08-28 17:12:51

বরিশালে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেফতার করছে উজিরপুর থানা পুলিশ। বৃহস্পতিবার ( ১৪ নভেম্বর) রাতে উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের পটিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার দুইজন হলেন- ব‌রিশা‌লের আগৈলঝাড়া উপ‌জেলার পয়সারহাট এলাকার আয়নাল বয়াতীর ছেলে নুরুল ইসলাম বয়াতী (২০) ও গোপালগঞ্জ জেলার কোটা‌লিপাড়া কালারবা‌ড়ি এলাকার আলী আকবরের ছেলে ত‌রিকুল ইসলাম (১৯)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শুক্রবার ( ১৫ নভেম্বর) সকালে উজিরপুর থানায় মামলা দায়ের করছেন ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল।

তিনি বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় চাচার বা‌ড়ি থে‌কে নিজ বা‌ড়ি‌তে ফেরার সময় ওই দুই যুবক ভিক‌টিম স্কুল ছাত্রী‌কে অপহরণ করেন। এসময় তার সঙ্গে থাকা ৬ বছ‌রের চাচা‌তো বোন‌কে ভয় দে‌খি‌য়ে পা‌ঠি‌য়ে দেয়। ধর্ষণ করে রাত ১০ টার দি‌কে ভিক‌টি‌মের হাত-পা-মুখ বে‌ধে ঘে‌রের পা‌নি‌তে ফেলে দেন। ভিক‌টি‌মের চাচা‌তো বোনের কাছ থে‌কে বিষয়‌টি জেনে স্বজনরা খুঁজতে থাকেন। পরে তাকে ঘে‌রের পুকুর থে‌কে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার ক‌রেন। ভিক‌টিম‌কে মে‌ডি‌কেল পরীক্ষার জন্য ব‌রিশা‌ল শের-ই- বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে গ্রামবাসী ওই দুই যুবক‌কে আটক ক‌রে ধোলাই দি‌য়ে পু‌লি‌শের হা‌তে সোপর্দ ক‌রে।

এ সম্পর্কিত আরও খবর