সিলেটে একই স্থানে যুবদলের দুই গ্রুপের সমাবেশ

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-13 08:59:55

সিলেটে আবারও পাল্টাপাল্টি সমাবেশের ডাক দিয়েছে যুবদলের দুই গ্রুপের নেতারা। শুক্রবার (২৯ নভেম্বর) বেলা ২টায় নগরের রেজিস্টারি মাঠে কর্মী সভার আহ্বান করেছে নব-গঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতারা। একইদিন বেলা ২ টায় রেজিস্টারি মাঠে যুব সমাবেশের ডাক দিয়েছে পদবঞ্চিত যুবদলের নেতারাও। এতে যুবদলের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের আশঙ্কা দেখা দিয়েছে।

বুধবার (২৭ নভেম্বর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ওলী চৌধুরী জানান, শুক্রবার (২৯ নভেম্বর) বেলা ২টায় রেজিস্ট্রারি মাঠে জেলা ও মহানগর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হবে।

এরপর রাতে আরেক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী জানান, খালেদা জিয়ার মুক্তির দাবিতে শুক্রবার বেলা ২টায় রেজিস্টারি মাঠে জেলা ও মহানগর যুবদলের ব্যানারে যুব সমাবেশ অনুষ্ঠিত হবে।

এর আগে গত ২০ নভেম্বর (বুধবার) সিলেট জেলা ও মহানগর যুবদলের নতুন কমিটির পক্ষে ও বিপক্ষের দুই গ্রুপের নেতারা আলাদা স্থানে পাল্টাপাল্টি সভা করে।

সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু বলেন, এক সপ্তাহ আগে থেকে এ কর্মী সভার সিদ্ধান্ত নেয়া হয়েছে। হঠাৎ করে যদি অন্য পক্ষ একই স্থানে সভা ডাকেন এটা নিশ্চয় বিভ্রান্তিকর।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা বলেন, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার আশঙ্কা থাকলে পুলিশ শক্তহাতে তা প্রতিহত করবে।

এ সম্পর্কিত আরও খবর