সৎ মাকে হত্যা: আদালতে ছেলের স্বীকারোক্তি 

, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 10:20:39

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় লাঠি দিয়ে আঘাত করে সৎ মা ফাতেমাকে হত্যা করেছেন বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ঘাতক ছেলে নোয়াব মিয়া (২০)। 
সোমবার সকাল ৭টায় উপজেলা কুটি ইউনিয়নের দক্ষিণখার বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে নোয়াব মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিনের আদালতে হাজির করা হলে তিনি তার মাকে হত্যার কথা স্বীকার করেন। পরে আদালতের নির্দেশে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। নোয়াব মিয়া দক্ষিণখাড় গ্রামের গ্রাম্য ডাক্তার হাজী সেলিম মিয়ার তৃতীয় স্ত্রীর ছেলে।
 
কসবা থানার পরিদর্শক (তদন্ত) মৃণাল দেবনাথ জানান, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুটি ইউনিয়নের দক্ষিণখার বাজার থেকে নোয়াব মিয়াকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি তার সৎ মাকে হত্যার দায় স্বীকার করেছেন। পরে দুপুরে তাকে ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিনের আদালতে হাজির করা হলে তিনি তার মাকে হত্যার সকল দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন। 
 
জবানবন্দিতে তিনি উল্লেখ করেছেন, রোববার ভোরে বাড়ির পাশ থেকে নিজেদের একটি গরু আনতে যান নোয়াব মিয়া। এ সময় সৎ মা ফাতেমা তার বাড়ির উপর দিয়ে গরু আনতে মানা করেন। এরই জের ধরে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে নোয়াব মিয়া তার হাতে থাকা লাঠি দিয়ে ফাতেমার মাথায় ও কোমরে আঘাত করেন। এতে ফাতেমা গুরুতর আহত হন। পরে স্থানীয় বাজারে তার মাথায় সেলাই দিয়ে বাড়িতে নিয়ে আসা হয়। পরে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় ফাতেমা মারা যান। এই ঘটনার পর ঘাতক নোয়াব মিয়া এলাকা থেকে পালিয়ে যায়।
 
প্রসঙ্গত, উপজেলার দক্ষিণখাড় গ্রামের গ্রাম্য ডাক্তার হাজী সেলিম মিয়া চারটি বিয়ে করেছেন। 

এ সম্পর্কিত আরও খবর