বরিশালে বিষপানে দুই গৃহবধূর মৃত্যু

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-28 08:44:50

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় পারিবারিক কলহের জেরধরে সিমা সরকার (২৬) ও রাফিজা বেগম (২৭) নামের দুই গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সিমা সরকারের মৃত্যু হয়। অপরদিকে বিকেলে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাফিজা বেগম।

সিমা সরকার আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামের সুশান্ত সরকারের স্ত্রী। আর রাফিজা বেগম একই উপজেলার আমবৌলা গ্রামের হাফিজ তাজের স্ত্রী। তাদের সংসারে একটি পুত্র সন্তান রয়েছে।

স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার সিমা সরকারের সঙ্গে তার শ্বশুর বাড়ির লোকজনের ঝগড়া হয়। এতে সে অভিমান করে বিষপান করে। শ্বশুর বাড়ির লোকজন তাৎক্ষণিক তাকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে নিয়ে যাওয়ার পথেই সিমার মৃত্যু হয়।

অপরদিকে রাফিজা বেগম পারিবারিক অশান্তির কারণে গত ৫ ডিসেম্বর বিষপান করে। পরে তাকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। শনিবার মারা যান তিনি।

হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সৈকত জয়ধর জানান, শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে রাফিজা বেগমের মৃত্যু হয়।

নিতহ রাফিজার ভাই শাহাদাত মোল্লা জানান, ১২ বছর আগে হাফিজ তাজের সঙ্গে তার বোনের বিয়ে হয়। তাদের সংসারে দশ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। কিন্তু হাফিজ তার বোনকে না জানিয়ে গত পাঁচ মাস আগে বিয়ে করে। দ্বিতীয় বিয়ের পর আমার বোন আমাদের বাড়ি চলে আসে। তার স্বামী কোন খোঁজখবর না নেয়ায় অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বার্তা২৪.কমকে জানান, বিষপানে দুই গৃহবধূ মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে এ ঘটনায় কারো পক্ষ থেকে কোন মামলা বা অভিযোগ দায়ের করা হয়নি। বিষপানের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর