বরিশালে ৩ জনকে হত্যা: পুত্রবধূ গ্রেফতার

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-26 18:29:39

বরিশালে একই পরিবারের ৩ জনকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গৃহবধূ মিশরাত জাহান মিশুকে (৩২) গ্রেফতার দেখিয়ে বরিশাল কোর্টে সোপর্দ করা হয়েছে। আটককৃত গৃহবধূ নিহত মরিয়মের (৭০) বড় ছেলে কুয়েত প্রবাসী আব্দুর রবের স্ত্রী।

সোমবার (৯ ডিসেম্বর) বিকেল পৌনে তিনটার দিকে জেলা জজ আদালতের গারদখানায় তাকে হাজির করা হয়। এর আগে দুপুর ১টার দিকে বানারীপাড়া থানা পুলিশ মিশুকে কোর্টে চালান দেয়।

বিষয়টি সত্যতা স্বীকার করে বানারীপাড়া থানার জিআরও শাম্মী আক্তার সাথি বার্তা২৪.কমকে বলেন, প্রধান আসামি জাকিরের স্বীকারোক্তিমূলক জবানবন্দি শোনার পর রোববার (৮ ডিসেম্বর) বিকেলে ৩টায় তাকে আটক করা হয়। এই হত্যা মামলায় মিশুকে আসামি দেখিয়ে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে মিশুর স্বামী আব্দুর রব তার স্ত্রীকে নির্দোষ বলে দাবি করে বার্তা২৪.কমকে বলেন, এ হত্যা ঘটনার প্রধান আসামি জাকির হোসেন নিজে বাঁচতে মিশুকে তার মায়ের হত্যার সাথে জড়িত থাকার কথা বলে পুলিশের কাছে মিথ্যা জবানবন্দি দিয়েছেন। যা সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা বলেও দাবি তার।

এর আগে একই পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় দায়ের করা হত্যা মামলায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন জড়িত থাকা দুই আসামি।

রোববার রাতে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. এনায়েত উল্লাহর কাছে এ ধারায় জবানবন্দি দেন গ্রেফতার হওয়া দুই আসামি। জবানবন্দি আমলে নিয়ে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। দুই আসামি হলেন- জা‌কির হোসেন (৪০) ও জুয়েল হাওলাদার (৩২)।

প্রসঙ্গত, বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের সাবেক আলম মেম্বার বাড়ির কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাসার ৩ জনকে গত শুক্রবার (৬ ডিসেম্বর) গভীর রাতে নির্মমভাবে হত্যা করা হয়।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে কুয়েত প্রবাসী আব্দুর রব ও হাসান মাহমুদের মা মরিয়ম বেগম (৭০), খালাতো ভাই ভ্যানচালক ইউসুফ (২২) ও মেজ বোন মমতাজের জামাই অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক মো. শফিকুল আলম (৬০)সহ তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর