সিলেটের পর্যটন খাতের জন্য এপস তৈরির পরিকল্পনা

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-22 01:51:15

সিলেটের পর্যটন খাতকে প্রোমোট করার জন্য মোবাইল এপস তৈরি করা হচ্ছে জানিয়ে সিলেটের বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান বলেছেন, সিলেটের পর্যটন খাতের অনেক সম্ভবনা রয়েছে। এই খাতের উন্নয়নে যা কিছু প্রয়োজন সরকার তা করবে।

সোমবার (৯ নভেম্বর) বিকেল ৫টায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মোস্তাফিজুর রহমান বলেন, গোয়াইনঘাটে নতুন স্টোন ক্রাশিং জোন করার জন্য ১০০ একর জমি ও অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে। কিন্তু বাস্তবায়নকারী কর্তৃপক্ষ নিয়ে কিছুটা জটিলতা থাকায় কাজটি শুরু করতে বিলম্ব হচ্ছে।

তিনি বলেন, জাতীয় অর্থনীতিতে ব্যবসায়ীদের অবদান অনস্বীকার্য। ব্যবসায়ীদের প্রদানকৃত রাজস্বের মাধ্যমে দেশের উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হয়। তাই ব্যবসায়ীদের সুবিধা-অসুবিধার প্রতি লক্ষ্য রাখা প্রশাসনের নৈতিক দায়িত্ব।

সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েবের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, সহ সভাপতি তাহমিন আহমদ, মো. এমদাদ হোসেন, মো. সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, আব্দুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মো. আতিক হোসেন, ওয়াহিদুজ্জামান চৌধুরী, আমিনুজ্জামান জোয়াহির, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব গোলাম মোস্তফা প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর