বার্তা২৪.কম’র ম্যানেজার এএইচআর সুলতানা জাহানের মায়ের দাফন সম্পন্ন

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-30 13:18:25

ডিজিটাল মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বার্তা২৪.কম’র ম্যানেজার কো-অর্ডিনেশন অ্যান্ড এএইচআর সুলতানা জাহানের মা নুরজাহান বেগমের দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর ধানমন্ডিতে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বাদ জোহর বরিশাল শহরের পশ্চিম কাউনিয়ার সোবাহান মিয়ার পোল এলাকার বায়তুল ইবাদত জামে মসজিদ সড়কে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান আখতারুজ্জামান, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল বাশার সুমন, যুক্তরাষ্ট্র প্রবাসী মো. আখতার ও মরহুমার ভাই অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা এ কে এম মাহবুবসহ মসজিদের মুসল্লিরা, স্থানীয় ব্যক্তিবর্গ এবং আত্মীয়-স্বজন মরহুমার জানাজায় অংশ নেন।

জানাজা শেষে নগরের মুসলিম গোরস্থানে মরহুমার স্বামী মরহুম শাহজাহান মোল্লার কবরের পাশে নুরজাহান বেগমের দাফন সম্পন্ন হয়।

নুরজাহান বেগম বরিশাল নগরের পশ্চিম কাউনিয়ার সোবহান পোল সংলগ্ন অধ্যক্ষ ইউনুস খান সড়ক এলাকার নিবাসী মৃত শাহজাহান মোল্লার স্ত্রী।

গত রোববার ( ৮ ডিসেম্বর) সকাল ৭টার দিকে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে নুরজাহান বেগমকে রাজধানীর ধানমন্ডিতে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। একদিন মৃত্যুর সঙ্গে লড়ে সোমবার রাত সাড়ে ৮টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দুই ছেলে ও তিন মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন নুরজাহান বেগম। বার্তা২৪.কম’র ম্যানেজার কো-অর্ডিনেশন অ্যান্ড এএইচআর সুলতানা জাহান তার কনিষ্ঠ সন্তান।

নুরজাহান বেগমের মৃত্যুতে শোক এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বার্তা২৪.কম’র এডিটর ইন চিফ আলমগীর হোসেন। তার মৃত্যুতে বার্তা২৪.কম পরিবার গভীরভাবে শোকাহত।

এ সম্পর্কিত আরও খবর