‘কোটা: কথার খেলাপ করেন না প্রধানমন্ত্রী’

, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 22:19:37

ব্রাহ্মণবাড়িয়া: বিএনপি ও জামায়াতের কুচক্রী মহল রাজনৈতিক ভাবে দেউলিয়া হওয়ার পর বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বন্ধ রাখার জন্য কোটা আন্দোলনের নামে গন্ডগোল সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। 
 
শুক্রবার (০৬ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।
 
আইনমন্ত্রী আরও বলেন, ‘প্রধানমন্ত্রী যখন বলেছেন তখন কোটা পদ্ধতির সংস্কার করা হবেই। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা তার কথার খেলাপ করেন না। কোটা সংস্কার করার একটি পদ্ধতি আছে। সেই পদ্ধতি শেষ করার পরই সংস্কার করা যাবে। তাই ধৈর্য রাখতে হবে।’
 
এর আগে আইনমন্ত্রী মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করেন। মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ। 

এ সম্পর্কিত আরও খবর