বরিশালে ৩ হত্যা: রিমান্ড শেষে গৃহবধূ কারাগারে

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,বরিশাল | 2023-08-24 20:08:22

বরিশালে একই পরিবারের ৩ জনকে হত্যার ঘটনায় গৃহবধূ মিশরাত জাহান মিশুকে (৩২) তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আটককৃত গৃহবধূ নিহত মরিয়মের (৭০) বড় ছেলে কুয়েত প্রবাসী আব্দুর রবের স্ত্রী।

বুধবার (১১ ডিসেম্বর) বিকেলে রিমান্ড শেষে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (বানারীপাড়া) আদালতের বিচারক মো. মনিরুজ্জামান মিশুকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টির সত্যতা স্বীকার করে বানারীপাড়া থানার জিআরও শাম্মী আক্তার সাথি বার্তা২৪.কম-কে বলেন, সোমবার (৯ ডিসেম্বর) বিকেল পৌনে ৪টায় মিশুকে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (বানারীপাড়া) আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা শিশির কুমার পাল ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আদালত শুনানি শেষে ৩ দিন রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার রাতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন জড়িত থাকা জা‌কির হোসেন (৪০) ও জুয়েল হাওলাদার (৩২)।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বার্তা২৪.কম-কে জানান, রিমান্ডে থাকাকালীন মিশু বেশ কিছু তথ্য দিয়েছেন, যা তদন্ত করে দেখা হচ্ছে। তবে এ ঘটনায় কাউকে হয়রানি করা হবে না বলেও জানান ওসি।

গত শুক্রবার (৬ ডিসেম্বর) গভীর রাতে বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের সাবেক আলম মেম্বারের বাড়ির কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাসার ৩ জনকে নির্মমভাবে হত্যা করা হয়। শনিবার সকালে তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ভণ্ড ফকির জাকির হোসেন ও তার সহযোগী জুয়েল হাওলাদারকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যানুসারে প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশুকে ৯ ডিসেম্বর গ্রেফতার করে পুলিশ। পরে ম্যাজিস্ট্রেট ঘটনার রহস্য উদঘাটনের জন্য মিশুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ দিকে মিশুর স্বামী আব্দুর রব তার স্ত্রীকে নির্দোষ বলে দাবি করে বার্তা২৪.কম-কে বলেন, এ হত্যা ঘটনার প্রধান আসামি জাকির হোসেন নিজে বাঁচতে মিশুকে তার মায়ের হত্যার সাথে জড়িত থাকার কথা বলে পুলিশের কাছে মিথ্যা জবানবন্দি দিয়েছেন, যা সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা।

এ সম্পর্কিত আরও খবর