সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম সিলেট | 2023-08-23 20:02:26

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও জামিন নামঞ্জুরের প্রতিবাদে সিলেট নগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

শনিবার (১৪ ডিসেম্বর) বেলা ২টায় নগরের আম্বরখানা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে চৌহাট্টা গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে এবং জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল ও কামাল হাসান জুয়েলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল।

সমাবেশে সভাপতির বক্তব্যে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে অবৈধ ও অনির্বাচিত সরকার। শহীদ জিয়ার আদর্শের সৈনিকরা যেকোন মূল্যে রাজপথে লড়াই সংগ্রামের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে এদেশের গণতন্ত্র পুনরুদ্ধার করবে। দেশনেত্রীকে মুক্ত করতে যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত সিলেট স্বেচ্ছাসেবক।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা দেলওয়ার হোসেন চৌধুরী, আহমেদ আহসান মাহবুব, আনসার আলী, আলী আকবর খান, আলতাফ হোসেন টিটু, আজম খান, জাবেদ আহমদ জীবন, সৈয়দ শহীদ হোসেন সাবু ও আবু সালেহ মো. তাহের প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর