লাশ হয়ে দেশে ফিরছেন সিলেটের শাহ আলম

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-05-22 21:39:17

সিলেট: সৌদি আরব থেকে লাশ হয়ে দেশে ফিরছেন  সিলেটের শাহ আলম (২৪)। রোববার (৮ জুলাই) দুপুর ১ টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তার মরদেহ সিলেটে পৌঁছবে। শাহ আলমের বাড়ি গোয়াইনঘাট উপজেলার আলীরগাওঁ ইউনিয়নের পরবল্লী গ্রামে।

২০১৭ সালের আগস্ট মাসে জীবিকার তাগিদে সৌদি আরব পাড়ি জমান শাহ আলম। সেখানে জেদ্দা নগরীর ভাব মক্কা নামকস্থানে ভবন নির্মাণ কাজে নিয়োজিত ছিলেন। গত ১ জুন শাহ আলম নামাজে যাওয়ার জন্য ভুলবশত ব্যবহারের উপযোগি নয়- এমন একটি লিফটে উঠে পড়েন। সরাসরি তিনি নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান শাহ আলম ।

সৌদি আরবে অবস্থানরত স্বজনরা লাশ দেশে পাঠানোর উদ্যোগ নেন। দীর্ঘ কুটনীতিক প্রক্রিয়া শেষে রোববার শাহ আলমের লাশ দেশে আসছে। এই দিনগুলোতে জেদ্দার একটি হাসপাতালের মরচুয়ারিতে সংরক্ষণ ছিলো । শাহ আলমের মৃত্যুতে তার নিজ বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

শাহ আলমের বাবা নছির মিয়া জানান, তিন ছেলে মেয়ের মধ্যে শাহ আলম ছিলেন সবার বড়। বড় আশা করে সৌদি পাঠিয়েছিলেন। তাদের সব স্বপ্ন ভেঙ্গে গেছে। রোববার বেলা ১১টায় শাহ আলমের লাশ ঢাকায় এসে পৌঁছবে। এরপর দুপুর ১টায় বিমানের একটি ফ্লাইটে লাশ এসে  সিলেট  পৌঁছবে।

এ সম্পর্কিত আরও খবর