সাভারে দুর্ধর্ষ ডাকাতি, গৃহবধু ধর্ষণ, ১০ লাখ টাকার মালামাল লুট

, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 15:24:56

সাভারে একটি শ্রমিক কলোনীর চারটি পরিবারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতি করতে বাধা দেওয়ায় ডাকাতরা এক গৃহবধুকে ধর্ষণ করেছে ও আরেকজন পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা করেছে। এছাড়া ডাকাতরা আটজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। এসময় চারটি পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

রোববার (৮জুলাই) ভোর রাত চারটার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার রাজাঘাট এলাকায় জনৈক মাহিনুর ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতি হওয়া ওই পরিবারের সদস্যরা জানায়, রাজাঘাট এলাকায় মাহিনুর ইসলামের ভাড়া দেওয়া একটি শ্রমিক কলোনীতে বসবাস করে আসছিলো কয়েকটি পরিবার। ভোর রাতে ১৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে চারটি পরিবারের পুরুষদের সবাইকে একটি ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে রাখে।

এসময় ডাকাতরা ওই চারটি পরিবার থেকে নগদ ৫০ হাজার টাকা,কয়েক ভরি স্বর্ণালঙ্কার,তিনটি অটোরিকশা,কয়েকটি টেলিভিশন,বেশ কয়েকটি মোবাইল ফোন সহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে। এসময় ডাকাতি করতে বাধা দেওয়ায় ডাকাতরা রাশেদা নামের (১৯) এক গৃহবধুকে ধর্ষণ করে ও মনজিলা নামের (২৭) আরেক পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা করে।

এদিকে ডাকাতরা চলে যাওয়ার সময় ওই চারটি পরিবারের সোহাগ সরদার (২৫),ভোলা মিয়া (৩০),নাজমুল বেপারী (৫০),শহিদুল্লাহসহ আটজনকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে একটি ঔষধ ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়েছে।

এঘটনায় ওই শ্রমিক কলোনীর আশেপাশের বাড়িতে চরম আতঙ্ক বিরাজ করছে।

ধর্ষণের শিকার ওই গৃহবধুর বাড়ি গোপালগঞ্জ জেলার ভুলবাড়িয়া এলাকায়। তার স্বামীর নাম সোহাগ সরদার।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহসিনুল কাদির বলেন আমি ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর