ভাইয়ের হাতে ভাই খুন

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,সিলেট | 2023-08-24 23:20:01

সিলেটের কানাইঘাট উপজেলায় আপন ছোট ভাইয়ের মারধরে অলিউর রহমান (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে কানাইঘাট সদর ইউনিয়নের উমাগড় গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নিহত অলিউর রহমান একজন কলা বিক্রেতা ছিলেন। তার তিন মেয়ে রয়েছে। ছেলে সন্তান না থাকায়, নিহত অলিউর রহমানের ভিটা বাড়ি ও উত্তর পাশের একখণ্ড জমি আত্মসাৎ করার জন্য দীর্ঘদিন ধরে খলিলসহ তার পরিবারের লোকজন চেষ্টা চালিয়ে আসছিল। মঙ্গলবার জমির দলিল জোরপূর্বকভাবে নিহত অলিউর রহমানের কাছ থেকে নেওয়ার জন্য খলিল ও তার পরিবারের লোকজন অলিউর রহমানকে ব্যাপক মারধর করে নিজ ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে নিহতের মেয়ে তালা খুলে বাবার লাশ দেখতে পায়।

এদিকে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিহতের ছোটভাই খলিলুর রহমান (৬০), স্ত্রী রহিমা বেগম (৫০) ও তার ছেলে মামুন আহমদকে (২৭) আটক করেছে পুলিশ।

কানাইঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল করিম বলেন, জমি সংক্রান্ত ঘটনায় আপন ভাই ও ভাতিজাদের মারধরে অলিউর রহমান মারা গেছেন বলে আমরা ধারণা করছি। কারণ তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর