মধ্যরাতে মাতাল হয়ে গাড়ি আইল্যান্ডে

, জাতীয়

সাব্বির আহমেদ, সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 20:25:26

ঢাকা: মধ্যরাতে মাতাল হয়ে প্রাইভেট কার আইল্যান্ডে তুলে দিল তিন তরুণ। তারা গুলশান থেকে উত্তরার বাসায় ফিরছিলেন। পরে মাতাল অবস্থায় পুলিশের সঙ্গেও তর্কে জড়ায় তারা। পরে এক উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার ফোন পেয়ে তাদের ছেড়ে দিতে বাধ্য হয় পুলিশ।

সোমবার (৯জুলাই) রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। প্রগতি স্বরণির নতুন বাজার পেরিয়ে উত্তরার দিকে যাওয়ার সময় কোকোকোলা পয়েন্টের ঠিক আগে দুর্ঘটনা ঘটে।

গুলশান থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক শফিক বার্তা২৪.কমকে জানান, মাতাল অবস্থায় গুলশান থেকে তিন তরুণ (ঢাকা মেট্রো-গ ২০৬৩৬১) গাড়িটি চালিয়ে গতি হারিয়ে দুর্ঘটনায় পড়ে। চালানোর সময় তারা মাতাল অবস্থায় ছিল। পরে পুলিশ যখন উদ্ধারে যায় তখনও তারা পুলিশের সঙ্গে বাকবিতাণ্ডায় জড়ায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী কোকাকোলা মোড়ের বাসিন্দা রনি বলেন, রাতে কোথাও আড্ডা দিয়ে মদ খেয়ে ওই তরুণরা বাসায় ফিরছিলেন।  অতিরিক্ত গতিতে গাড়ি চালিয়ে হঠাৎ তারা আইল্যান্ডে ওপর তুলে দেন। গাড়ি প্রায় ২০ ফুট আইল্যান্ডের ওপর আছড়ে পড়ে।  আইল্যান্ডের লাইটপোস্টের ধাক্কা খেয়ে গাড়ি আটকে যায়। সঙ্গে সঙ্গে লাইটপোস্টটি ভেঙ্গে পড়ে বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

প্রথমে ভাটারা থানা পুলিশ ঘটনাস্থলে যায়। রাস্তার পশ্চিমপাশে দুর্ঘটনা ঘটায় গুলশান থানা পুলিশ পরে ঘটনাস্থলে এসে রেকার দিয়ে গাড়ি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

অপর এক প্রত্যক্ষদর্শী জানায়, এসময় গুলশান জোনের এক পুলিশ পুলিশ কর্মকর্তার ফোন পেয়ে গাড়িটি ছেড়ে দিতে বাধ্য হয় পুলিশ। পরে পুলিশের রেকার দিয়ে পাশের একটি ওয়ার্কশপের ভেতর নেওয়া হয় গাড়িটি।  একই গাড়ি গুলশান-২ এ ঝুঁকিপূর্ণভাবে মোড় নিয়ে ওভারস্প্রিডে চলছিল।

ঘটনার পরপর ওই তরুণদের অভিভাবক হিসেবে হাসানুজ্জামান সুমন নামে একজন ঘটনাস্থলে আসেন। নিজেকে সনিক গ্রুপের ডিজিএম ও উর্ধ্বতন পুলিশের সঙ্গে তার সম্পর্ক রয়েছে দাবি করে গাড়িটি তিনি ছাড়িয়ে নেন।  

ঘটনাস্থলে যাওয়া আরেক পুলিশ কনেস্টবল জানান, হাসানুজ্জামান সুমনকেও এসময় মদ্যপ অবস্থায় দেখা যায়।

গুলশান থানা পুলিশ জানায়, গাড়ি নাম্বার রাখা হয়েছে। এছাড়া পুলিশ ওয়ার্কশপে গাড়ি রেখে এসেছে।  লাইটপোস্ট ভাঙ্গাসহ সড়কের যে ক্ষতি হয়েছে তাতে অভিযোগ আসলে ব্যবস্থা নেওয়া হবে।  তবে কাউকে আটক বা গাড়িটি জব্ধ করা হয়নি।

এ সম্পর্কিত আরও খবর