বরিশালে পৃথক ঘটনায় ভিক্ষুকসহ নিহত ২

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-24 21:19:50

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভিক্ষুকসহ দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, পিরোজপুরের নাজিরপুর উপজেলার অলংকারকাঠী এলাকার শ্রমিক মিন্টু মিস্ত্রি (১৯) ও ঝালকাঠির রাজাপুর উপজেলার বাসিন্দা মোখলেছ (৮৫)।

জানা গেছে, শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেলে অলংকারকাঠীতে পল্লী বিদ্যুতের তারের ওপর থাকা গাছের ডাল কাটতে গিয়ে ডালের চাপা পড়ে মিন্টু গুরুতর আহত হন। মিন্টুকে উদ্ধার করে উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মিন্টুর মৃত্যু হয়।

এদিকে মোখলেছ রাজাপুরের বাসিন্দা হলেও পিরোজপুরের কাউখালিতে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। শুক্রবার বিকেলে কাউখালীর একটি পরিত্যক্ত দেয়াল চাপায় গুরুতর আহত হন তিনি। এরপর তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২১ ডিসেম্বর) সকালে মোখলেছের মৃত্যু হয়।

শনিবার দুপুরে বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম। তিনি জানান, মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর