মাত্র ১৯ হাজার টাকায়  ওয়ালটনের ল্যাপটপ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 07:40:59

ঢাকা: দেশের সকল শ্রেণির ক্রেতাদের ক্রয়ক্ষমতা মাথায় রেখে মাত্র ১৯ হাজার ৯৯০ টাকায় দেশে তৈরি ল্যাপটপ বাজারে এনেছে ওয়ালটন। এছাড়া ল্যাপটপটি কিনতে শিক্ষার্থীদের বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ালটন।

শিক্ষার্থীরা ৫ শতাংশ মূল্যছাড়ে মাত্র ১৮ হাজার ৯৯১ টাকায় ওয়ালটনের এই ল্যাপটপটি কিনতে পারবেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ডব্লিউপিয়ার-১৪ এন ৩৩ এসএল মডেলের এই ল্যাপটপটি  ইন্টেল ও মাইক্রোসফট এবং বাংলাদেশের বিজয় বাংলার প্রযুক্তিগত সহায়তায় তৈরি করছে ওয়ালটন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের নিজস্ব কারখানায় ল্যাপটপটি তৈরি হচ্ছে।

ওয়ালটন সূত্রে আরও জানা গেছে, প্রিলুড সিরিজের এই ল্যাপটপটি তৈরি করা হয়েছে শিক্ষার্থী ও তরুণদের চাহিদা ও ক্রয়ক্ষমতা বিবেচনায় রেখে। নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতে কেনারও সুযোগ আছে। মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্ট দিয়ে যে কেউ ১২ মাসের কিস্তিতে ল্যাপটপটি কিনতে পারবেন। তাছাড়া, অনলাইনে ই-প্লাজা থেকে কিনলে ৫ শতাংশ মূল্যছাড়ও পাওয়া যাবে।

ওয়ালটনের এই ল্যাপটপটিতে ২ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবাও রয়েছে। 

ওয়ালটন কম্পিউটার পণ্য ব্যবস্থাপক আবুল হাসনাত জানান, বাজারে রয়েছে ভিন্ন ভিন্ন দাম ও কনফিগারেশনের ৩৬ মডেলের ওয়ালটন ল্যাপটপ, ৬ মডেলের ডেস্কটপ, ২ মডেলের মনিটর, ১৯ মডেলের পেন ড্রাইভ, ২৭ মডেলের গেমিং ও স্ট্যান্ডার্ড কিবোর্ড এবং মাউস। সাশ্রয়ী মূল্যের এসব প্রযুক্তিপণ্য ক্রেতাদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। আন্তর্জাতিক মানসম্পন্ন ওয়ালটন ল্যাপটপ বিশ্বের বিভিন্ন দেশে রফতানিও হচ্ছে।

ল্যাপটপটি সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com এ।

এ সম্পর্কিত আরও খবর