বিএনসিসি ক্লাবের অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

বিবিধ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 16:10:59

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর ক্লাবের (বিএনসিসি ক্লাবের) উদ্যোগে চাঁদপুরে দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়।

বিএনসিসি ক্লাবের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. বেলায়েত হোসেন গাজী (বিল্লাল) আহ্বায়ক, বাংলাদেশ ইউপি চেয়ারম্যান সমিতি, কেন্দ্রীয় কমিটি ও চেয়ারম্যান- ৮ নং বাগাদী ইউনিয়ন পরিষদ, চাঁদপুর সদর তাছাড়াও সম্মানিত মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, বিএনসিসি ক্লাবের এই মহৎ উদ্যোগ হয়তো দেশের সকল মানুষের শীত বস্ত্রের সমস্যার সমাধান পারবে না। কিন্তু আমাদেরকে এবং সমাজের সচ্ছল মানুষকে উৎসাহিত করবে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে।

বিশেষ অতিথি মো. বেলায়েত হোসেন গাজী বলেন, বিএনসিসি ক্লাবের এক্স ক্যাডেটদের কার্যক্রম খুবই প্রশংসনীয়। কিন্তু দেশের প্রতিকূল সময়ে মানুষ ও দেশের পাশে দাঁড়ানোর পাশাপাশি স্থায়ীভাবে প্রতি বছর কিছু গরিব মানুষকে স্বাবলম্বী করে তুলতে পারলে দেশের বেকার সমস্যার কিছুটা হলেও স্থায়ী সমাধান সম্ভব।

সাধারণ সম্পাদক মো. আজিবুর রহমান তাহার বক্তব্যে বলেন, আমরা রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে ছিলাম। দেশের যেকোনো প্রতিকূল পরিস্থিতি মোকাবিলায় সর্বাধিক ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

শীত বস্ত্র বিতরণ ও আলোচনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএনসিসি ক্লাবের সম্মানিত সভাপতি জনাব মো. মোশারফ হোসেন, প্রধান আলোচকের দায়িত্ব পালন করেন বিএনসিসি ক্লাবের সাধারণ সম্পাদক মো. আজিবুর রহমান রাজিব। এছাড়াও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিএনসিসি ক্লাবের সিনিয়র সদস্য দপ্তর সম্পাদক আবু মোহাম্মাদ আলি ওহিদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এক্স সি ইউও মো. সোহেল রানা। এছাড়াও উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. মো. ফারুক হোসেন তালুকদার, সদস্য মো. ইয়াসিন আরাফাত।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বিএনসিসি ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. সাজ্জাদ হাসান।

এ সম্পর্কিত আরও খবর