বিকেলে গ্রেপ্তার, রাতে ‘বন্দুকযুদ্ধে, মাদক ব্যবসায়ী নিহত

, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 12:32:56

লক্ষ্মীপুর: জেলার রায়পুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সোহেল রানা ওরফে সুরাইয়া সোহেল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১০ জুলাই) রাত ৩টার দিকে রায়পুর-চাঁদপুর সড়কের সিংয়েরপুল নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় দুই পুলিশ কর্মকর্তাও আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৩ রাউন্ড গুলি, ৬ রাউন্ড গুলির খোসা, ৩শ পিস ইয়াবা উদ্ধার করেছে ।

নিহত সোহেল দেনায়েতপুর গ্রামের রায়পুর পৌরসভা অফিস সংলগ্ন সর্দার বাড়ির মৃত আবদুল মুনাফের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন- এস আই মোতাহার ও এস আই গোলাম মোস্তফা। তাদের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে নিয়ে রাত ৩টার দিকে রায়পুর-চাঁদপুর সড়কের সিংয়েরপুল এলাকার একটি পরিত্যক্ত ঘরে ইয়াবা উদ্ধারের জন্য যাওয়া হয়। এসময় সোহেলের সহপাঠীরা তাকে পুলিশের কাছে থেকে ছিনিয়ে নিতে গুলি ছোড়ে। এক পর্যায়ে সোহেল তার সহপাঠীদের গুলিতে আহত হন। পুলিশ গুলিবিদ্ধ সোহেলকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠায়। পরে পুলিশ সদর হাসপাতালে আহত সোহেলকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান , সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও ৩ রাউন্ড ফাঁকা গুলি করে। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাও আহত হন। নিহত সোহেলের বিরুদ্ধে রায়পুর ও চাঁদপুরের হাইমচরসহ অন্যান্য থানায় অস্ত্র, মাদক, ডাকাতি, চাঁদাবাজি, নারী নির্যাতনসহ বিভিন্ন অপরাধে ২২টি মামলা রয়েছে ।

এ সম্পর্কিত আরও খবর