জানুয়ারিতে মন্ত্রিসভায় রদবদল হচ্ছে না

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 17:43:08

কিছুদিন আগে কথা উঠেছিল নতুন বছরের শুরুতেই মন্ত্রিসভায় রদবদল হচ্ছে। যুক্ত হতে পারে নতুনমুখ, যারা আছেন তাদের কেউ কেউ পদোন্নতি পাবেন।

তবে আপাতত সেই সম্ভবনা দেখছেন না আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আমার তো মনে হয় না সিটি কর্পোরেশন নির্বাচন চলাকালে কোন শাফলিং, রিশাফলিং হবে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ওবায়দুল কাদের।

নতুন বছরের শুরুতে মন্ত্রিপরিষদে রদবদল হচ্ছে কি না এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, না না, এ ধরনের কোনো সম্ভাবনা আমার জানা নেই। আমার তো মনে হয় না সিটি কর্পোরেশন নির্বাচন চলাকালে কোন শাফলিং, রিশাফলিং হবে।

এর আগে ওবায়দুল কাদের জানিয়েছিলেন নতুন বছরের শুরুতে মন্ত্রিপরিষদে রদবদল হতে পারে। মঙ্গলবার সেই সম্ভবনার কথা উড়িয়ে দিলেন তিনি নিজেই। যেহেতু আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ভোট অনুষ্ঠিত হবে। তাই মন্ত্রীর কথা অনুযায়ী এই জানুয়ারিতে আর রদবদল হচ্ছে না।

সিটি নির্বাচনে যেসব কাউন্সিলরদের বিষয়ে অভিযোগ উঠেছে তাদের প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, কাউন্সিলর নিয়ে কিছু কিছু ভুলত্রুটি, যেগুলো অভিযোগ আসছে সেগুলো আমরা সংশোধন করব। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত সংশোধনের সুযোগ আছে।

এ সম্পর্কিত আরও খবর