শাহজালালে যাত্রীর পাকস্থলীতে ৪ হাজার পিস ইয়াবা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 10:20:09

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইয়াসিন মাতবর (৩৭) নামে এক যাত্রীর পাকস্থলী থেকে চার হাজার ১৮০ পিস ইয়াবাসহ তাকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন।

তিনি বলেন, আটক ইয়াসিন ঢাকা মহানগরীর ডেমরা থানার তুষারধারার মুসলিমনগরের খালেক মাতবরের ছেলে। মঙ্গলবার সকালে ইয়াসিন মাতবর নামে ওই যাত্রী বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার কাছে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে সেখানকার দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে।

তিনি আরও বলেন,  পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তার পাকস্থলিতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। উখিয়ার মোঃ ইউসুফ (৩৮) নামে এক ব্যক্তি তাকে এই ইয়াবা ঢাকায় পৌঁছানোর জন্য দেয় বলে জানায় ইয়াসিন। বিনিময়ে তাকে ৪০ হাজার টাকা দেয়ার কথাও জানায় সে। পরবর্তীতে তার পাকস্থলী থেকে এই ইয়াবা বের করে আনা হয়। আটক ইয়াবার বাজার মূল্য ১৩ লাখ টাকা। 

এ সম্পর্কিত আরও খবর