‘সরকারের অপশাসনে দেশ ধ্বংসের দ্বারপ্রান্তে’

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-28 07:07:02

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বর্তমান সরকারের অপশাসনে দেশ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। এমন কোনো সেক্টর নেই যেখানে তারা দুর্নীতি করেনি।

তিনি বলেন, তারা মুক্তিযুদ্ধের ইতিহাসকেও বিকৃত করেছে। স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠায় যারা অবদান রেখেছেন তাদের নাম মুছে দিয়েই ক্ষান্ত হচ্ছে না, তাদের চরিত্র হরণেরও চেষ্টা করছে ।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিকেলে নগরীর জিন্দাবাজারস্থ একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

২০১৯ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি। দিবসটিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করছে বিএনপি। দিবসটি উপলক্ষে জেলা বিএনপি এ মতবিনিময় সভার আয়োজন করে।

খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করার পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে সাজানো মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাজা দেওয়া হয়েছে এবং তার প্রাপ্য অধিকার জামিন থেকে বিরত রাখা হচ্ছে।

তিনি বলেন, রাজনৈতিক কারণেই বেগম জিয়াকে বন্দি করে রাখা হয়েছে। তাই তাকে রাজনৈতিকভাবেই মুক্ত করতে হবে। এ ক্ষেত্রে আন্দোলনের কোনো বিকল্প নেই।

সভায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. ইনামুল হক চৌধুরী, দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন ও কলিম উদ্দিন আহমদ মিলন, জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর সভাপতি নাসিম হোসেইন, বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী ও আলী আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর