এবার ধরা পড়ল ‘জিনের রানি’

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-25 16:58:06

ঝালকাঠিতে জিনের ভয় দেখিয়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার আত্মসাতের অভিযোগে ‘জিনের রানি’সহ একই পরিবারের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৩ জানুয়ারি) দুপুরে ঝালকাঠি জেলা জজ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, রাজাপুর উপজেলার মনোহরপুর গ্রামে জিনের রানী নামে পরিচিত আসিয়া খাতুন ও তাঁর বাবা মন্নাফ সিকদার এবং ভাই কাওসার সিকদার।

জানা গেছে, রাজাপুর উপজেলার মনোহরপুর গ্রামের প্রয়াত স্কুল শিক্ষক মোকসেদ আলীর স্ত্রী আম্বিয়া খাতুনকে বিভিন্নভাবে জিনের ভয়ভীতি দেখিয়ে পাগল করার হুমকি-ধামকি দেন জিনের রানি আসিয়া খাতুন। এছাড়া বিভিন্ন সময় আম্বিয়ার কাছ থেকে নগদ ৪ লাখ ২০ হাজার টাকা এবং সাড়ে ১১ ভরি সোনার গহনা হাতিয়ে নেয় ওই জিন পরিবার।

পরে গত বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে রাজাপুর থানায় আসিয়াসহ পরিবারের পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন আম্বিয়া। এ মামলায় ওইদিন রাতেই মনোহরপুর গ্রাম থেকে তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বার্তা২৪.কম-কে জানান, আসিয়া খাতুনের পরিবারের লোকজনকে জিনের মাধ্যমে পাগল বানিয়ে পথে নামানোরও ভয় দেখানো হয়। পরে বিভিন্ন সময় নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয় জিন পরিবার। আম্বিয়ার দায়ের করা মামলায় তিন আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অপর দুই আসামিকেও গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর