রংপুরে আল্লাহর দলের সক্রিয় সদস্য গ্রেফতার

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-21 05:03:27

গোপনে জঙ্গি তৎপরতা চালানোর অভিযোগে ফজলুল হক শাহাজাদা ওরফে মিলন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার মিলন নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ রংপুর জেলার সক্রিয় সদস্য।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার (৩ জানুয়ারি) রংপুর মহানগরীর মধ্য বাবু খাঁ এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য ফজলুল হক শাহাজাদা ওরুফে মিলনকে (৪৫) গ্রেফতার করা হয়।

মিলন মধ্য বাবা খাঁ গ্রামের মৃত শহিদার রহমান শহির ছেলে। তিনি দীর্ঘদিন ধরে গোপনে জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মিলন জঙ্গি সংগঠন 'আল্লাহর দল' এর শহর ভিত্তিক কার্যক্রম পরিচালনার জন্য নিয়মিত গোপন বৈঠক, সদস্য সংগ্রহ করে আসছেন। এছাড়াও তিনি সংগঠনের জন্য চাঁদা সংগ্রহ করেন বলে স্বীকার করেছেন।

গ্রেফতার এ জঙ্গি সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি তার সহযোগীদের ব্যাপারে অনুসন্ধান চলমান রয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর