জনগণের ভাগ্যের উন্নয়নই প্রধানমন্ত্রীর স্বপ্ন

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-28 01:00:18

'পিতার স্বপ্ন বাস্তবায়নে দিন-রাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর স্বপ্ন আর শেখ হাসিনার স্বপ্ন একই। দেশের সকল মানুষের ভাগ্যের উন্নয়নকে গুরুত্ব দিয়ে প্রধানমন্ত্রী অনেক পদক্ষেপ গ্রহণ করেছে। তার নেতৃত্বেই এদেশের মানুষ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে।'

শনিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় রংপুরের গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়ন পরিষদ মাঠে এক অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এসব কথা বলেন।

অনুষ্ঠানে নোহালী, লক্ষীটারী ও কোলকোন্দ ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র, শুকনো খাবার, শিশু খাদ্য ও পোশাক বিতরণ করেন তিনি। রংপুর জেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজনে করে।

ভতিস্তা নদী বেষ্টিত গঙ্গাচড়ার মানুষদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী উত্তরের মানুষের সব খবর রাখেন। এখানকার তিস্তা নদী শাসনে কুড়িগ্রাম জেলার নদী শাসনের সাথে রংপুরকে যুক্ত করা হবে।

এসময় এনামুর রহমান বলেন, শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র প্রধানমন্ত্রী পাঠিয়েছেন। এসব বিতরণের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিতে এসেছি।

অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ্ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মোহসীন, রংপুর জেলা প্রশাসক আসিব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল কবির রাজু, গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ ও কোলকোন্দ ইউপি চেয়ারম্যান সোহরাব আলী রাজুসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর