‘প্রশাসন-বিচার বিভাগসহ সবকিছু সরকারের নিয়ন্ত্রণে’

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 03:45:19

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বলেছেন, সরকার প্রশাসন, সামরিক বাহিনী, বিচার বিভাগসহ সবকিছু তাদের নিয়ন্ত্রণে নিয়ে ক্ষমতায় থাকার বিশাল পরিকল্পনা হাতে নিয়েছে।

রোববার (৫ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ বাংলাদেশ আয়োজিত ‘বিজয়ের ৪৮ বছরে আজকের বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা এখনো সমালোচনার পর্যায়ে আছি, এর বেশি কিছু করতে পারিনি। কথা বলে, বক্তব্য দিয়ে কোন লাভ হবে না। আমরা যদি এগুলো ভাঙতে না পারি তাহলে কোন দিনই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবো না। বর্তমান সরকার ইউনিয়ন পর্যায়ের কমিউনিটি ক্লিনিক থেকে শুরু করে সচিবালয়ের সকল পদে আওয়ামী লীগ কর্মীদের নিয়োগ দিয়েছে। তাদের ক্ষমতায় থাকার যে লক্ষ্য সে অনুযায়ী তারা বিশাল পরিকল্পনা হাতে নিয়েছে।

তিনি আরও বলেন, বিজয়ের ৪৮ বছরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানাব, তার সঙ্গে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকেও শ্রদ্ধা জানাই। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে। আমাদের বয়স হয়ে গেছে, আমরা এখন সবকিছু করতে পারবো না। তাই তরুণদের বের করে আনার ব্যবস্থা করতে হবে।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি অ্যাডভোকেট সাইফুর রহমান, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাতেন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর