৩শ’ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 12:29:53

নরসিংদীর পলাশ উপজেলাস্থ ঘোড়াশাল ইউরিয়া সার কারখানা কলেজ অ্যাল্যামনাই ওয়েলফেয়ার অ্যাস্যোসিয়েশনের পক্ষ থেকে এলাকার ৩০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতলক্ষ্যা নদীর তীরে অবস্থিত এই উপজেলায় শীতের প্রকোপ বেশি। শৈত্যপ্রবাহ ও বৃষ্টির মধ্যে নারী-শিশু, বৃদ্ধ সবাই নতুন শীত বস্ত্র পেয়ে এলাকার সবাই উল্লসিত হয়েছেন। ১শ'র বেশি দরিদ্র শিক্ষার্থী ছিলেন এর মধ্যে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আশিকুর রহমান বলেন, আমরা চেয়েছি বছরের শুরুতে শিক্ষার্থীদের নতুন শীতের পোশাক দিতে। এতে তারা আনন্দিত হওয়ার পাশাপাশি নির্বিঘ্নে স্কুলে যেতে পারবে।

এ সময় সাধারণ সম্পাদক কাজী ফরিদ বলেন, ২০১৭ সালে ঘোড়াশাল ইউরিয়া সার কারখানা কলেজ অ্যাল্যামনাই ওয়েলফেয়ার অ্যাস্যোসিয়েশন প্রতিষ্ঠিত হবার পর থেকে আজ পর্যন্ত বিভিন্ন মানবিক ইস্যুতে কাজ করে যাচ্ছে। সবার সহযোগিতায় ভবিষ্যতে আরো বড় ইভেন্ট আয়োজন করতে চাই এই সংগঠনের মাধ্যমে।

শীতবস্ত্র বিতরণে শ্রমিক নেতা নজরুল ইসলাম, আখলাক হোসেন, আমিনুর রহমান সোহাগ; আল মোজাহিদ হোসেন তুষার, আল আমিন, মুস্তাফিজ শাহারিয়ার, জুয়েল সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ঘোড়াশাল ইউরিয়া সার কারখানা কলেজের প্রাক্তণ শিক্ষার্থীদের নিয়ে ২০১৭ সালে এই অ্যাস্যোসিয়েশনের যাত্রা। বন্যায় ত্রাণ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, ঈদ উপহার বিতরণসহ দুস্থদের চিকিৎসাসেবা দিয়ে থাকে সংগঠনটি।

এ সম্পর্কিত আরও খবর