মাদক কেনার টাকা না দেয়ায় মাকে পিটিয়ে হত্যা

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-24 20:45:21

রাজশাহীর গোদাগাড়ীতে মাদক কেনার টাকা চেয়ে না পাওয়ায় মাকে পিটিয়ে হত্যা করেছে সুমন ঘোষ (৩০) নামে এক যুবক। নিহত শুনতি রাণী (৫০) গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর গ্রামের আশা ঘোষের স্ত্রী।

সোমবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়িতে লাঠি দিয়ে শুনতি রাণীর মাথায় আঘাত করে ছেলে সুমন ঘোষ। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। রাত পৌনে ৯টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুনতি রাণীর মৃত্যু হয়।

সুমনের চাচাতো ভাই রতন জানান, সুমন দীর্ঘদিন থেকে মাদকাসক্ত। সোমবার সকালে তার মায়ের কাছে মাদক কেনার জন্য টাকা চায়। মা তা দিতে রাজি না হলে কথা কাটাকাটির একপর্যায়ে কাঠের লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে শুনতি রাণী জ্ঞান হারিয়ে ফেলেন।

পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়। রাত পৌনে ৯টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে শুনতি রাণী জ্ঞান হারিয়ে ফেলেন এমন খবর পেয়ে সকালেই পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু সেখানে পুলিশ যাওয়ার আগে সুমন বাড়ি থেকে পালিয়ে যায়। তাকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

ওসি আরও জানান, মঙ্গলবার (৭ জানুয়ারি) মরদেহের ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর