হামলার প্রতিবাদে রাজপথে খুলনার সাংবাদিকরা

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম, খুলনা | 2023-08-31 17:03:53

৭১ টিভির খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুর ওপর খুলনা ওয়াসার ঠিকাদারের হামলা ও দেশব্যাপী সাংবাদিকদের ওপর নির্যাতনের প্রতিবাদে খুলনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বেলা ১২টায় খুলনা প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধন সঞ্চালনা করেন মামুন রেজা। মানববন্ধন থেকে বক্তারা দ্রুত সাংবাদিক নির্যাতনকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ ও জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক নির্যাতন করে গণতন্ত্র রক্ষা ও গণতন্ত্রের বিকাশ হবে না। উন্নয়ন ও মানবিক সমাজের বিকাশ চাইলে গণতন্ত্রচর্চাকে সুরক্ষা দিতে হবে। সাংবাদিকদের কর্মক্ষেত্রের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। একাত্তর টিভির খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুকে পুলিশ হাতকড়া পড়িয়ে অপমানিত করেছে। অতি উৎসাহী পুলিশ সদস্যরা তাকে নির্যাতন করেছে। গণমাধ্যমকর্মীরা আজ সাধারণ মানুষের কথা বলতে গিয়ে নির্যাতনের শিকার হচ্ছে। যাতে করে সাংবাদিকদের পেশাগত স্বাধীনতা হরণ হয়েছে। মানববন্ধন থেকে অবিলম্বে ঠিকাদারি প্রতিষ্ঠান এবং অতি উৎসাহী পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর